Saturday, December 3, 2022

আমার চোদার প্রথম অভিজ্ঞতা

 
আমি সব সময় আক্ষেপ করতাম যে আজ পর্যন্তও কাউকে চুদতে পারলাম না।কিন্তু ভগবান সবাইকে একটা না একটা সুযোগ দেয়, আমাকেও দিয়ে ছিলো আমার কলেজ শেষ হওয়ার পর।কিছু মেয়ে মুর্শিদাবাদ জেলা থেকে এসেছিলো পরীক্ষা দেওয়ার জন্য।

পরীক্ষা চলা কালীন আমার সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে গেছিলো।আমি ইতিহাস অনার্সের ছাত্র ছিলাম, আর আমাদের ক্লাসের ভালো ছাত্রদের মধ্যে আমি একজন ছিলাম তাই বই এর প্রত্যেকটা বিষয় আমার নখদর্পনে ছিলো।

আর যারা মুর্শিদাবাদ থেকে এসেছিলো তাদের ইতিহাসের সবকিছু মনে থাকত না তাই তারা পরীক্ষা নিয়ে খুব চিন্তায় ছিলো।একদিন গল্প করতে করতে আমি পরা নিয়ে আলোচনা শুরু করলাম আর ওদের কিছু মজার পদ্ধতি শিখিয়ে দিলাম সবকিছু মনে রাখার। kolkata bengali choti

সঞ্জু এটা দেখে খুব আকৃষ্ট হয়ে পড়ল আমার ওপর আর প্রত্যেকটা প্রশ্ন আমাকে জিজ্ঞাসা করে, কথায় কথায় আমাকে ফোন করে।কয়েক দিনের মধ্যে ওদের সঙ্গে খুব ভালো বন্ধুত্ব হয়ে গেলো।একদিন ও আমাকে ওর ঘরে ডাকলো, ওরা ঘর ভার নিয়ে ছিলো।

আমি গেলাম বাড়িআলী কাকিমার সঙ্গে আমার পরিচয় করলো, কাকীমাও সঞ্জু কে প্রচুর ভালো বেশে ফেলেছিলো।আমাকে বললো বাবা মাঝে মাঝে সঞ্জু কে এসে একটু ওর পরা বুঝিয়ে দিয়ে যেও।আমি বললাম ঠিক আছে, কোনো অসুবিধা নেই। kolkata bengali choti

আমার পরীক্ষার সমস্ত পরা তৈরী ছিলো তাই আমার পরীক্ষার জন্য আলাদা ভাবে তৈরী করার কিছু ছিলো না।আমি প্রত্যেক সন্ধায় সঞ্জু কে ওর পরা বোঝাতে চলে যেতাম।একদিন দুপুরে সঞ্জু আমাকে ফোন করে বিভিন্ন গল্প করতে শুরু করলো, তারপর আমাকে আদর করার প্রস্তাব দিলো, আমি অবাক হয়ে গেলাম।

আমি বুঝে ও বুঝলাম না ওকে জিজ্ঞাসা করলাম আদর করা বলতে।ও বললো তুমি আমাকে কিস করবে, আমার বাঁড়া দাড়াতে শুরু করেছে।আমি বললাম তারপর , ও বললো আমাকে তুমি জড়িয়ে ধরবে , আমি বললাম তারপর ও বললো আমার মাই চটকাবে তারপর আমার কাপড় খুলবে, আমি তোমার কাপড় খুলবো, দুজনে উলঙ্গ হয়ে একে অপরকে জরাজরি করে থাকবো। kolkata bengali choti

তার পর তোমার বাঁড়া চুষবো এটা শোনার পর আমার বাঁড়া একেবারে দাঁড়িয়ে বিচ্ছ্রী অবস্থা হয়ে গেছে।আমি ঠিক করলাম এই ব্যপারে আর কথা বলব না কারণ আমি আমার বন্ধুর বাড়িতে ছিলাম ভালো ভাবে উত্তর দিতে পারছিলাম না।

আমরা ঠিক করলাম সন্ধার সময় যখন ওকে পরাতে যাব তখন এই ব্যপারে কথা বলবো।আমি সন্ধা হওয়ার অপেক্ষা করতে লাগলাম, সেদিন আধ ঘন্টা আগে পৌছে গেলাম ওর বাড়ি।পরা নিয়ে কথা দিয়ে আমি শুরু করলাম, আর অপেক্ষা করতে লাগলাম সেই প্রসঙ্গ আবার থেকে তলার।

আর না থাকতে পেরে আমি প্রসঙ্গ তুললাম, আমি বললাম তুমি দুপুরে কি বলছিলে।ও লজ্জা পেয়ে গেলো, সেদিন ও ওরনা পড়েনি আর বল গলার জামা পরে ছিলো, বার বার ঝুক ছিলো আর ওর মাই দেখা যাচ্ছিলো।আমি ওর মাই হাথ দিয়ে বললাম এটা কি ?  kolkata bengali choti

ও বললো তুমি জাননা বুঝি, আমি আরও সাহস পেয়ে গেলাম ওর চুলের মুঠি ধরে ফেললাম ।সঞ্জু আমার দিকে তাকিয়ে মুচকে হাসলো, আমি কিস করলাম।তারপর গভীর চুম্বন, আমার বাঁড়া দাঁড়িয়ে গেলো আমি পেন্টের চেন খুলে ফেললাম আর ওর হাথে আমার বাঁড়া ধরিয়ে দিলাম।

ওর চুলের মুঠি ধরে আমার বানরর কাছে নিয়ে গেলাম ওর মুখে নিয়ে নিল আমার বাঁড়া ওহ….কি স্বর্গীয় সুখ, ওর মুখ থকে বাঁড়া বের করতে ইচ্ছা হচ্ছিলো না।আমি প্রচুর উত্তেজীয়ত হয়ে গেলাম আর ওর মুখ থেকে বাঁড়া বের করে ওকে উলঙ্গ করে ফেললাম। kolkata bengali choti

আর ওর গুদের ভেতরে ঢোকাতে শুরু করলাম।বাঁড়া আর কিছুতেই গুদের ভেতরে ঢুকতে চাই না পরে সঞ্জু আমার বাঁড়া নিয়ে নিজের গুদে ঢুকিয়ে ফেললো, আমি জোরে জোরে চুদতে শুরু করলাম।আমার চড়ার ঠাপ্পনের আওয়াজ বেরোতে শুরু করলো।

আর তার সঙ্গে ওর শীতকার আহ আর পারছিনা থেম না চুদে ফেল আমাকে আহ আহ এরই মধ্যে মাল পরার সময় এসে গেলো আমি বাঁড়া বের করে ওর পেটের ওপরে খিঁচতে শুরু করলাম।ওর নাভির ওপরে সমস্ত মাল খিঁচে ফেলে দিলাম। kolkata bengali choti

তারপর দুজনে মিলে বাথরুমে গিয়ে স্নান করে ফেললাম।এই আমার চোদার প্রথম অভিজ্ঞতা তোমাদের জানালাম।এর পরও বেশ কয়েকটা মেয়ে চোদার অভিজ্ঞতা হয়ে ছিলো কিন্তু প্রথম অভিজ্ঞতার ব্যপারই আলাদা ।

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home