Sunday, November 27, 2022

বড় আপুর ভোদার টাস আমার জীবনের প্রথম চোদা

 

আমার বড় আপু দেখতে খুব সুন্দরী আর সেক্সী। ওর ভোদার টাস আমার জীবনের প্রথম চোদা। আপু সেদিন আমাকে দিয়ে চোদালো। আমি আপুর রুমের পাশে দিয়ে যাচ্ছিলাম । হঠাত্ দেখি আপু আঙ্গুলী করছে। দরজাটা ভালমত দেওয়া ছিলোনা। আমি ওখানে দাড়িয়ে ফাক দিয়ে দেখতে দেখতে আমার ধোন পুরা ১ ফুট হয়ে গেলো। ভাবলাম আমি আপুর সেক্স দেখছি না বউয়ের যৌনতা। সাহস করে ভালভাবে দেখতে লাগলাম কিন্তু হঠাত্ ও কখন যে দরজাটা টান দিয়েছে তা টের পাইনাই। দরজা টান দিতেই আমার মুখের ভেতর ওর দুধটা পুরা ঢুকে গেলো।
আমি পাগলেম মত বো বো করতে করতে পাঠা ছাগলকে যেমন চোদে তেমন ভাবে দুধটা চাটাচাটি ও চুষাচুষি করে কামড়াতে লাগলাম। আপু আমাকে বলল কি রে ব্যরেক ফেল করলি নাকি! ধোনে মাল দেখি দানা পরে গেছে। আগে বলিস নি ক্যন। তারপর দরজাটা আটকে দিয়ে বলল, চল তোকে দিয়ে আজ আমার ভোদা চোদাই। আমি বললাম আপু তোমাকে চোদাতো হারাম, আমার পাপ লাগবে না। ন্যকামো করিছ না তো, যখন আমার দুধ তোর আচম্কা তোর মুখের ভেতোর ঢুকে গেছিলো তখনতো মুখটা বের না করে আরো শক্তি চো চো করে চুষলি আর কামড়ে দিলি তখন পাপ লাগেনি। বড় আপুর ভোদার টাস আমার জীবনের প্রথম চোদা। শোন তামাসা রাখ সেক্সের সময় বাজে কথা বলে সময় নষ্ট করিসনাতো। আপুর পেন্টি টা খুলতেই গোলাপ ফুলের পাপড়ির মত লালচে গোলাপী ভোদা বেরিয়ে পরলো। এবার তোমার ধোনটা আমা ভোদার ভিতর ঢুকাও না প্লিজ।
বড় আপুর ভোদার টাস আমার জীবনের প্রথম চোদা। শোন তামাসা রাখ সেক্সের সময় বাজে কথা বলে সময় নষ্ট করিসনাতো। আপুর পেন্টি টা খুলতেই গোলাপ ফুলের পাপড়ির মত লালচে গোলাপী ভোদা বেরিয়ে পরলো।  এবার তোমার ধোনটা আমা ভোদার ভিতর ঢুকাও না প্লিজ।

শোন তামাসা রাখ সেক্সের সময় বাজে কথা বলে সময় নষ্ট করিসনাতো

শোন, তোর কপাল ভালো যে আমার মত একটা সুন্দরী মেয়ে তোকে কিছু না বলে চুদার অফার দিচ্ছে, সেটা পছন্দ হচ্ছে না। তাছাড়া আমি তো কাউকে দিয়ে আজ পর্যন্ত চোদাই নি শুধু দুধ টেপাই আর চাটাই! তাহলে আমাকে চুদতে তোর অসুবিধা কোথায়। আর শোন তুই যে মেয়েদের সাথে প্রেম করার জন্য Girls স্কুল , মহিলা কলেজের পেছনে ঘুর ঘুর করিছ তা আমি জানি না মনে করেছিস। শোন তামাসা রাখ সেক্সের সময় বাজে কথা বলে সময় নষ্ট করিসনাতো এই বলে আপু আমাকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলো চোদানোর জন্য ।তারপর ও আমার পেন্ট খুলে নিলো, এবার আমার ধোনটা নিয়ে ও মুখে পুরে নিলো। সমানে চুষতে লাগল আর হাত দিয়ে খেচতে লাগলো। ৫ মিনিটের ভেতর আমার মাল বেরি ও মুখে ভোরে গেলো।
আমি ব্যাখা পেলে আহ আহহহ শব্দ করলাম। আপু দেখলো ধন্টা নিচতেজ হয়ে পরছে তখন ও ওর দুধ দুটো দিয়ে আমার ধোনটা ঘষতে লাগলো। ১ মিনিটের মধ্যে আমার শক্ত হয়ে আপুর দুধের বোটায় গেরে যেতে লাগলো। আমি বললাম আপু এটা কি ম্যাজিক দেখালে আমি তো একবার হ্যান্ডেল মারলে ৩ দিন আর ধোন থাড়ায় না আর তুমি এক মিনিটেই খাড়া করে দিলে। তোমার ভেতর এত সেক্স। শোন দুধ দুটো অনেক যত্নে মালিশ করে মেকআপ দিয়ে বড় করেছি। তুই আমার ভাই তাই একটা চানস্ পেলি। নইলে তোর মত লক্ষটা ন্যাংটা ছাওয়াল আমর দুধের ছ্যাকা খেতে লাইন দিয়ে দাড়িয়ে থাকতো। আর ম্যাজিকের কথা বলছিস। এখনো কতো ম্যাজিক বাকি। বলছো কি আরো আছে। শোন আমাকে একটা কি দে দেখি।

আপুর পেন্টি টা খুলতেই গোলাপ ফুলের পাপড়ির মত লালচে গোলাপী ভোদা বেরিয়ে পরলো

  আমি কিস্ দিলাম। আপুর গোলাপী ঠোঁট দেখে আমি সরাসরি মুখে পুরে দিলাম। তার পর অসীম স্বাদ আর যৌন গন্ধে জোরে জোরে ঠোঁট দুটো চুসতে আর চাটতে লাগলাম। যেন অনন্ত কালের ক্ষুধা , থাবার পেয়ে থালা সহ খেয়ে ফেলি। অনক্ষেণ চাটতে ছিলাম তখন আপু বলল কিরে তুই কি শুধু ঠোঁট চেটে শেষ করবি নাকি। ভোদা চাটবি না। ভোদা চুদবি না। আমি বললাম আপু তোমার ঠোঁট টা অত মিষ্টি কেনো ছাড়তে চায়না মন। কিন্তু আমি সে সুমি কে কিস্ করে ছিলাম তখন ওরটাতো এতো স্বাদ লাগেনি। শোন সুমির মত মেয়েরা হাজারটা প্রেম করে কিন্তু কাউকে ভাল বাসে না। যখন নিজেদের কোন প্রয়োজন হয় তখনো একটু হাতাহাতি আর টেপাটিপি করে প্রেমিকদের হাতে রেখে নিজের স্বার্থ আদায় করে। যাক সে কথা। আমার পেণ্টি টা iখোল। আমি? হা তুই! আপুর পেন্টি টা খুলতেই গোলাপ ফুলের পাপড়ির মত লালচে গোলাপী ভোদা বেরিয়ে পরলো। ভোদা দেখে বললাম My God এটা কি। এটাতো আরো সুন্দর। আমি বললাম আপু আমি এবার তোমার ভোদা চাটবো চুদবো। আমার কথা শুনে আপু বুঝতে পারলো যে আমার পুরা সেক্স উঠে গেছে। তখনো বলল, তোর যা খুশি কর। আভি তখন আঙ্গুল ঢুকিয়ে আপুর ভোদা খেচলাম। আপু তখনো উহহহ আহ আহহহ ইসসস করতে লাগলো। কয়েক মিনিটের মধ্যেই আপুর ভোদা খেকে মাল বেরিয়ে পরলো। আমি তাতে মুখ লাগিয়ে চো চো করে চুষতে লাগলাম। তারপর মালের জুস খাওয়া শেষে ধোটা দেখি একটু নরম হয়েগেছে।

এবার তোমার ধোনটা আমা ভোদার ভিতর ঢুকাও না প্লিজ

আমি আপুকে বললাম আপু আমার ধোনটা একটু গরম করে দাও তো। আপু তখন আমার ধোনটা নিয়ে হাত দিয়ে খেচছে আর মুখ দিয়ে চুষছে। বিচি দুটোতেও চেটে দিলো। মাত্র ৩০ সেকেন্ডে আমার ধোন ফুলে কলাগাছ হয়ে গেলা। আগের থেকে এখন আরো শক্ত হয়ে গেলো। আমি বললাম আপু তুমি এত ম্যাজিক জানো! তোমাকে বিয়ে করতে পারলে খুব ভাল হতো। আমাকে বিয়ে করতে হবে না যখন তোর মন চাইবে তখনই তুই আমাকে চুদতে পারবি। তোকে আমার যৌন স্বামী বলে মেন নিলাম। তাহলে আর চিন্তা কি এবার তোকে চুদেই দেই। একটু দাড়াও সোনা ভাই একটা পিল খেয়ে নি। পিল কে? পিল না খেলে আমি তোমার সন্তানের মা হয়ে যাবো। ও আচ্ছা আমাকেও একটা পিল দাও। ধুরছাই তোর পিল খাওয়া লাগবে না। আমি খেলেই চলবে। তারপর তুমি যতই আমাকে চুদবে কোনো সমস্যা নেই। ব্যাস পিল থাওয়া শেষ নাও আর দেরি করোনা স্বামী আমার। এবার তোমার ধোনটা আমা ভোদার ভিতর ঢুকাও না প্লিজ। হ্যা ঢুকাচ্ছি। আমি আসতে আসতে আপুর ভোদার ভিতরে ঢুকাতে লাগলাম। আপু তখন আহহহ উউউউ ইসসস করতে লাগলো। তার পর মজা পেয়ে আরো জোরে জোর করতে লাগলাম। তখন দুজনেই সুখের চিত্কার শুরু করে দিলাম। ঘণ্টা খানেক চুদার পর আর থাকতে না পের আপুর বুকে উপর দুধ দুটো মুখে পুরে ধোনটা আপুর ভোদার ভিতরে রেখে শুয়ে পরলাম।
বড় আপুর ভোদার টাস আমার জীবনের প্রথম চোদা। শোন তামাসা রাখ সেক্সের সময় বাজে কথা বলে সময় নষ্ট করিসনাতো। আপুর পেন্টি টা খুলতেই গোলাপ ফুলের পাপড়ির মত লালচে গোলাপী ভোদা বেরিয়ে পরলো। এবার তোমার ধোনটা আমা ভোদার ভিতর ঢুকাও না প্লিজ।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home